নৌকার পক্ষে মাঠে নেমেছেন দুই সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী: সরিষাবাড়ীতে গণমিছিল

S M Ashraful Azom
0
নৌকার পক্ষে মাঠে নেমেছেন দুই সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী: সরিষাবাড়ীতে গণমিছিল

সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের পক্ষে একসাথে মাঠে নেমেছেন দুই সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী। সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে এক গণমিছিল অনুষ্ঠিত হয়। গণমিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর এলাকার কয়েকটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিমলা বাজার খালেক প্লাজার সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী ছানোয়ার হোসেন বাদশা ও আরেক মনোনয়ন প্রত্যাশী জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান শাহাজাদা, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী, বিআরডিবির চেয়ারম্যান কামাল পাঠান, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম সোহেল রানা প্রমুখ।

সমাবেশে দুই মনোনয়ন প্রত্যাশী তাদের বক্তব্যে বলেন, জামালপুর-৪ আসনে দলীয় সভানেত্রী শেখ হাসিনা যাকেই নৌকার প্রতীকে মনোনয়ন দেবেন- সবাই তার পক্ষেই কাজ করে বিজয় ছিনিয়ে আনবেন।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top