ঠাকুরগাঁওয়ে বিজয় ও সাংস্কৃতিক মেলা ২০১৮ কমিটি গঠন

ঠাকুরগাঁওয়ে বিজয় ও সাংস্কৃতিক মেলা ২০১৮ কমিটি গঠন

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ মুক্তিযুদ্ধের ইতিহাসকে নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে ঠাকুরগাঁওয়ে বিজয় ও সাংস্কৃতিক মেলা ২০১৮ এর উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

গত শুক্রবার রাতে ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী সংগঠন ‘কর্নেট সাংস্কৃতিক সংসদের’ আয়োজনে ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে এ কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও কর্নেট সাংস্কৃতিক সংসদের সভাপতি সৈয়দ নুর হোসেন বাবলুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা নুরল ইসলাম। অন্যান্নের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি শাহিন ফেরদৌস, প্রেসক্লাবের সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু, সাম্য ক্রিড়া ও সাংস্কৃতিক সংসদের সাধারন সম্পাদক আহমদুল্লাহ বাবু, এ্যাড. জাহিদ ইকবাল , ্এ্যাড. মিজানুর রহমান,  কাউন্সিলর নুর ইসলাম নুরু, সাবেক কাউন্সিলর শফিউল এনাম পারভেজ সহ আরো অনেকে।

ঠাকুরগাঁওয়ের বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃিিতক ব্যাক্তিত্ব মনতোশ কুমার দে কে মেলা উদযাপনের আহবায়ক এবং সাইফুল ইসলাম প্রবাল চৌধুরীকে সদস্য সচীব করে ৩৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, কর্নেট সাংস্কৃতিক সংসদ ২০১২ সাল হতে নিয়মিতভাবে এ মেলার আয়োজন করে আসছে। গত বছরে ১৬ দিন ব্যপি আয়োজিত মেলায় ৫০ টি সাংকৃতিক অনুষ্ঠান সফল ভাবে উদ্যাপন করেছে তারা। বর্তমানে সংগঠনটি অতিত সাংস্কৃতিক ব্যক্তি দের জীবনী সংগ্রহ করে সাংস্কৃতিক মিউজিয়াম তৈরির কাজ করছে।


⇘সংবাদদাতা: ঠাকুরগাঁও প্রতিনিধি

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে