বিএনপির হুংকার হুংকারই থাকবে- ঠাকুরগাঁওয়ে রাশেদ খাঁন মেনন

বিএনপির হুংকার হুংকারই থাকবে- ঠাকুরগাঁওয়ে রাশেদ খাঁন মেনন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশের  ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যান মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, দেশে নির্বাচনী সংগ্রাম শুরু হয়ে গেছে । এতে যারা বাধাঁ  দিতে চাইবে জনগণ তাদের প্রতিরোধ করবে ।  ভবিষ্যত রাজনীতিতেও তারা অপ্রাসঙ্গিক হয়ে পড়বে । তাই সংলাপে নির্বাচনী প্রস্তাবকে এগিয়ে নিতে হবে । মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি যাতে আবারও ক্ষমতায় আসে সে জন্য সবাইকে দৃঢ়প্রত্যয়ী হয়ে কাজ করতে হবে ।

শনিবার বিকালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । সংসদ সদস্য ও জেলা ওয়ার্কাস পাটির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলীর সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ওয়ার্কার্স পাটির ব্যুরো সদস্য মাহমুদূল হাসান মানিক, কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম হক্কানী, মোসাদ্দেক হোসেন লাবু, জেলা সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম, সদস্য তাজুল ইসলাম, তৈমুর রহমান প্রমুখ। 

রাশেদ খান মেনন বলেন বিএনপির হুংকার হুংকারই থাকবে। তা কখনোও বাস্তবে রুপ নেবে না। সংলাপ হয়েছে। এখনও তারা সিদ্ধান্ত নিতে না পারলে আগামী নির্বাচন পর্যন্ত তাদের অপেক্ষা করতে হবে। ততদিনে দল হিসেবে তারা বিলীন হয়ে যাবে।

ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য ইয়াসিন আলীকে আবারও ভোট দেয়ার আহবান জানিয়ে রাশেদ খাঁন মেনন বলেন , উন্নয়নকে দেখতে এখন বহুদুর কোথাও যেতে হয় না। ঘরে বসেই মানুষ বিদ্যুতের আলো, মাঠের ফসল, দ্রব্য মূল্যের স্থিতিশীলতা এবং স্বচ্ছল জীবন মানের মধ্যে দিয়ে তা উপলব্ধী করতে পারে। মানুষ এ অবস্থা থেকে পিছিয়ে যেতে চায় না। তাই জনগণ ১৪ দলের প্রার্থীদের ভোট দেবে।

এর আগে দুপুরে তিনি পীরগঞ্জে ২০শষ্যা বিশিষ্ট ডায়াবেটিস হাসপাতালে ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন। পরে রাণীশংকৈল ডাকবাংলো হল রুমে ৩ জেলার সমাজ সেবা অধিদপ্তর এবং জাতীয় প্রতিবন্ধি উন্নয়ন ফাউন্ডেশন’র কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।


⇘সংবাদদাতা: ঠাকুরগাঁও প্রতিনিধি

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে