ঠাকুরগাঁওয়ে ৩টি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

ঠাকুরগাঁওয়ে ৩টি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ও বড়গাঁও ইউনিয়নের ৩টি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার সকালে রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে আকচা ইউনিয়নের বকশের হাট থেকে বাকপুর ও শিমুলতলা থেকে সংযোগ সড়ক পর্যন্ত ২ কিলোমিটার এবং বড়গাঁও ইউনিয়নের চৌধুরীহাট থেকে ঠাকুরগাঁও জেলা হেড কোয়াটার সড়ক পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজে ব্যয় ধরা হয়েছে ২ কোটি টাকা।

উদ্বোধন শেষে বড়গাঁও ইউনিয়নের কিশমত চামেশ্বরী ঈদগাঁও দাখিল মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ ক্ষমতা আসার আগে জনগণকে যেসব প্রতিশ্রুতি দিয়েছিল তার চেয়ে অনেক বেশি পুরণ করেছে। কারণ আ.লীগ জনগণের দল। জনগণের কল্যাণেই আমরা কাজ করি। তাই দৃষ্টান্ত ঠাকুরগাঁও। ক্ষমতায় আসার পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ২১টি ইউনিয়নে প্রচুর পরিমাণ উন্নয়ন হয়েছে, যা বিগত কোন সরকার করতে পারেনি।

বাংলাদেশে উন্নয়নের ধারাকে ধরে রাখতে হলে আওয়ামী লীগ ছাড়া কোন বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সকলকে ভোট দেওয়ার আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

কিশমত চামেশ্বরী ঈদগাঁও দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা এলজিইডির প্রকৌশলী নুরুজ্জামান সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক রবিউল আলম রবি প্রমুখ।



⇘সংবাদদাতা: ঠাকুরগাঁও প্রতিনিধি

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে