সখীপুরে সরকারের ১০ বছরের উন্নয়ন প্রচারে এমপি অনুপম শাজাহান

সখীপুরে সরকারের ১০ বছরের উন্নয়ন প্রচারে এমপি অনুপম শাজাহান
সজল আহমেদ, সখীপুর প্রতিনিধি: আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়ন প্রচারে টাঙ্গাইলের সখীপুরে  তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে স্থানীয় এমপি অনুপম শাহজাহানের বিশাল জন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের অর্ধ লক্ষাধিক নেতাকর্মী ও সমর্থকের উপস্থিতিতে স্থানীয় মোখতার ফোয়ারা চত্ত্বরে এ জন সমাবেশ অনুষ্ঠিত হয়। জন সমাবেশে স্থানীয় এমপি অনুপম শাহজাহান প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

তিনি তার বক্তব্যে বর্তমান শেখ হাসিনার অধিনে আওয়ামী লীগ সরকারের বিগত ১০ বছরের  উন্নয়নের  বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি বলেন- আওয়ামী-লীগ সভানেত্রী শেখ হাসিনা একজন মানবতার মা। তাঁর নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে। 

বিগত ১০ বছরের এ সরকার রেকর্ড পরিমান দেশের উন্নয়ন করেছেন। এরই ধারাবাহিকতায় টাঙ্গাইল-০৮ বাসাইল-সখীপুরের রাস্তা ঘাঁট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভবন, ব্রিজ-কালভার্ট, মসজিদ-মন্দিরের উন্নয়নসহ প্রায় ৮’শ কোটি টাকার  বিভিন্ন উন্নয়নমূলক কাজ তিনি করেছেন বলে জানান। ‘আগামী নির্বাচন দেশের উন্নয়ন ও অগ্রগতি রক্ষার নির্বাচন।

তাই এ নির্বাচনে জনসমর্থনের ভিত্তিতে তাকে আবারও মনোনয়ন দিলে দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ আসনে বিপুল ভোটের ব্যবধানে নৌকার ‘বিজয়’ এনে দিতে পারবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

জন সমাবেশে সখীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  সখীপুর পিএম পাইলট বালক স্কুল কলেজের অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমানের সভাপতিত্বে জেলা পরিষদের সদস্য গোলাম কিবরিয়া বাদল, রুমা খান, আবাসিক মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান, সখীপুর বাজার বণিক সমিতির সভাপতি তাহেরুল ইসলাম ইয়ারুম, বাসাইল পৌরসভার মেয়র আবদুর রহিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরিফ পান্না, উপজেলা কৃষক লীগের সভাপতি হতেয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ রহিজ উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ সরকার প্রমুখ বক্তব্য দেন।


⇘সংবাদদাতা: সজল আহমেদ

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে