জামালপুরের মাদারগঞ্জে ২৫ বিএনপি নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

S M Ashraful Azom
0
মাদারগঞ্জে ২৫ বিএনপি নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

জামালপুর সংবাদদাতা: জামালপুরের মাদারগঞ্জ যুব’লীগের বর্ধিত সভা যুবলীগের বিশেষ বর্ধিত সভা ৬ডিসেম্বর মির্জা অাজম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। সভাপতিত্ব করেন-যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুলাহ আলামিন চান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা, সহ-সভাপতি বাবু অরুন কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা, সাধারণ সম্পাদক ফরহান আহম্মেদ, চরপাকেরদহ ইউনিয়নের যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাকির হোসেন সবুজ, মোরাদ হোসেন, শাহজাহান, জগলুল পাশাসহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ। সভা সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম। 

সভা শেষে ৫নং জোরখালী ইউনিয়নের ২০ থেকে ২৫ জন বিএনপি নেতাকর্মী বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপির হাতে ফুলের তোরা তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top