জামালপুর-৪ আসনের বিএনপি প্রার্থী শামিম তালুকদারের প্রার্থীতা স্থগিত

S M Ashraful Azom
0
জামালপুর-৪ আসনের বিএনপি প্রার্থী শামিম তালুদকারের প্রার্থীতা স্থগিত
সেবা ডেস্ক: জামালপুর-৪ (সরিষাবাড়ি) আসনে ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ফরিদুল কবির তালুকদার শামিম এর মনোনয়ন বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশনের দেওয়া সিদ্ধান্ত আজ ২০ ডিসেম্বর বৃহস্পতিবার স্থগিত করে রুল জারি করেছেন হাইকোর্ট।

উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি সংক্রান্ত জটিলতায় হাইকোর্ট বৃহষ্পতিবার এ স্থগিতাদেশ দেন। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে  বিএনপিতে হতাশা বিরাজ করে।

জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং আওয়ামী লীগ মনোনিত এমপি প্রার্থী ডা, মুরাদ হাসান জানান, ‘বিএনপির প্রার্থী ফরিদুল কবীর তালুকদার শামীম সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান। ওই পদ থেকে তাঁর যথাযথভাবে অব্যাহতি হয়নি। এ অবস্থায় তিনি এমপি পদপ্রার্থী হয়ে প্রচারণা শুরু করায় ১৭ ডিসেম্বর হাইকোর্টে রিট করি। হাইকোর্ট আমার রিট আবেদন মঞ্জুর করে তাঁর প্রার্থীতা স্থগিত করেন।

জানা গেছে, একই জটিলতায় রিটার্নিং অফিসার আহমেদ কবীর ২ ডিসেম্বর তাঁর মনোনয়নপত্র বাতিল করেছিলেন। পরে নির্বাচন কমিশনে আপীল করে ৬ ডিসেম্বর তিনি প্রার্থীতা ফিরে পান। এরপর ধানের শীষ প্রতীকে তিনি প্রচারণা ও গণসংযোগ শুরু করেন।

এদিকে খবরটি এলাকায় পৌঁছলে বিএনপির মধ্যে চরম হতাশার সৃষ্টি হয়েছে। সারাদিন বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা হাট-বাজারের বিভিন্ন দোকানে টেলিভিশনে খবর দেখতে ভিড় জমায়।



⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top