মেলান্দহে আওয়ামী সমর্থকদের উপর বিএনপি’র হামলা, আহত-১২ আটক-৫

S M Ashraful Azom
0
মেলান্দহে আওয়ামী সমর্থকদের উপর বিএনপি’র হামলা, আহত-১২ আটক-৫
জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনে আওয়ামী লীগ ও বিএনপি দলীয় প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। ১০ ডিসেম্বর দুপুরে মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের দুরমুঠ বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুরমুঠ এলাকা থেকে আওয়ামী সমর্থকদের উপর হামলাকারী বিএনপি সমর্থক পাঁচ নেতাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে মেলান্দহ থানা পুলিশ।

বিএনপি ও আওয়ামী লীগ এ ঘটনার জন্য পরস্পরকে দায়ী করেছে।

দুরমুঠ ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা সৈয়দ খালেকুজ্জামান জুবেরী জানান-বাবুল বিএনপি’র বহর নিয়ে দুরমুঠ এলাকায় প্রবেশ করে। এ সময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সৈয়দ তৌহিদুল ইসলাম এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরানসহ বেশ কয়েকজন নেতাকর্মীর উপর হামলা চালিয়ে আহত করে বিএনপি ক্যাডাররা।

অপরদিকে উপজেলা বিএনপি’র সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল বলেন-আমার প্রার্থীতা চুড়ান্ত হবার পর হযরত শাহ্কামাল (রহ) মাজার শরীফ জেয়ারতে যাই। এসময় স্থানীয় আওয়ামী লীগ সমর্থকদের সাথে আমার সাথে থাকা নেতা কর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আমার সাত-আটজন কর্মী আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় সুষ্ঠভাবে মাজার জিয়ারত শেষ করে চলে আসি।

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হন। আহতদের মধ্যে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক সাতজনের মধ্যে মেলান্দহ উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রুহিত আমীর, ধর্মবিষয়ক সম্পাদক মিলন, দুরমুঠ ইউনিয়ন যুবলীগের সভাপতি এস এম ইমরান ও সাধারণ সম্পাদক হোসেন আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য তৌহিদুর রহমান পান্থকে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে সেখানে উভয় পক্ষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মেলান্দহ থানা পুলিশ এ ঘটনায় বিএনপি প্রার্থীর সমর্থক পাঁচজন দলীয় নেতাকর্মীকে আটক করেছে। আটক নেতাকর্মীরা হলেন দুরমুঠ ইউনিয়ন বিএনপিনেতা মো. সাহেব আলী ও জিয়াউল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্মআহ্বায়ক হযরত আলী আন্না, রুখনাই ওয়ার্ড বিএনপির সদস্য মো. আলমগীর হোসেন ও দুরমুঠ ইউনিয়ন যুবদলের সদস্য মোতালেব হোসেন।

এদিকে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন বলেন, দুরমুঠে দুই দলের মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য দুরমুঠ এলাকা থেকে পাঁচজন বিএনপি সমর্থককে আটক করা হয়েছে। দুরমুঠে হামলার ঘটনায় কোনো পক্ষই থানায় কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top