লোহাগাড়ার পদুয়ায় নৌকার সমর্থনে নির্বাচনী মতবিনিময় ও কর্মীসভা

লোহাগাড়ার পদুয়ায় নৌকার সমর্থনে নির্বাচনী মতবিনিময় ও কর্মীসভা

ওয়াসিম হায়দার, লোহাগাড়া, চট্টগ্রাম: অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়া অাসন থেকে আওয়ামীলীগ তথা মহাজোটের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব প্রফেসর ড.অাবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীকে (নৌকা প্রতিক) পুনরায় নির্বাচিত করার লক্ষে ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী এবং সমর্থকদের নিয়ে এক মতবিনিময় ও কর্মীসভার অায়োজন করেছেন পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী অংগসংগঠনের নেতৃবৃন্দরা।

(বৃহস্পতিবার) ০৬ নভেম্বর বিকেলে পদুয়া এ.সি.এম.উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্টিত মতবিনিময় ও কর্মীসভায় সার্বিক সহযোগীতায় ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন।

উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার অাহবায়ক, প্রবিণ অাওয়ামীলীগ নেতা সুনীল কুমার চৌধুরী বিএসসি। 

লোহাগাড়া উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার মুহাম্মদ মিয়া ফারুক। পদুয়া ইউনিয়ন অাওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদুল হক।

পদুয়া ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবছার উদ্দিন। উপজেলা অাওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অাক্তার কামাল পারভেজ। চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুল হক টিটু। উপজেলা যুবলীগ নেতা ও ইউপি সদস্য মোঃ কাউছার উদ্দিন। যুবলীগ নেতা শহীদুল ইসলাম (শহিদ) অাদেল চৌধুরী। যুবলীগ নেতা জাহেদুল ইসলাম তালুকদার,ওয়াসিম হায়দার। ছাত্রলীগ নেতা মোঃ সেলিম উদ্দিনসহ পদুয়া ইউনিয়ন অাওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতা-কর্মী এবং সমর্থকদেরকে আগামী ৩০ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সু-নিশ্চিত করার লক্ষে বিভিন্ন পরামর্শ প্রদান করেন অনুষ্টানের বক্তারা।
⇘সংবাদদাতা: ওয়াসিম হায়দার

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে