বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নের বৈধতা পেলেন জহিরুল ইসলাম

S M Ashraful Azom
0
বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নের বৈধতা পেলেন জহিরুল ইসলাম

শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৩ চট্টগ্রাম-১৬ সংসদীয় বাঁশখালী আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে গত ২৮ নভেম্বর চট্টগ্রাম জেলা প্রসাশক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচন এর রিটার্নিং অফিসার মো. ইলিয়াছ হোসেন এর বরাবর মনোনয়নপত্র দাখিল (জমা) করেন জামায়াত নেতা বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. জহিরুল ইসলাম।

গত ২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই কালে উপজেলা চেয়ারম্যান হিসেবে পদত্যাগপত্র উপযুক্ত কতৃপক্ষ বরাবর গৃহিত হওয়ার কোন প্রমানপত্র না পাওয়ায়ার অভিযোগে মনোনয়ন বাতিল ঘোষনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার।

গত ৪ নভেম্বর তিনি মনোনয়ন বাতিলের বিপরীতে অাপিল করেন। বৃহস্পতিবার ৬ ডিসেম্বর শুনানী পরবর্তী তিনি মনোনয়ন ফিরে পেলেন।

অধ্যক্ষ জহিরুল ইসলাম বাঁশখালীর সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামী সংসদ নির্বাচনে সকলের সহযোগীতা ও দোয়া চেয়েছেন তিনি।

উল্লেখ্য, আগামী ৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর ভোট গ্রহণ ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।
⇘সংবাদদাতা: শিব্বির আহমদ রানা

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top