নৌকার ভোট চাইলেন জাপা সম্পাদক মোজ্জাম্মেল

S M Ashraful Azom
0
নৌকার ভোট চাইলেন জাপা সম্পাদক মোজ্জাম্মেল
টাঙ্গাইল প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৫ সদর আসনের আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. ছানোয়ার হোসেনের পক্ষে নৌকা প্রতিকে ভোট চাইলেন টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোজ্জাম্মেল হক।

গত শুক্রবার রাতে টাঙ্গাইল পৌরসভার তার নিজ এলাকায় পাতুলী পাড়া জামে মসজিদ মাঠে নির্বাচনী পথ সভায় তিনি ছানোয়ার হোসেনের জন্য নৌকায় ভোট চান।

এসময় তিনি বলেন ছানোয়ার হচ্ছে আমাদের এলাকার সন্তান আমাদেরই ছোট ভাই আমরা তাকে সবসময় কাছে পাই। ছানোয়ারের কোন বদনাম নাই সে গত পাঁচটি বছর তার নিজের জন্য কিছুই করে নাই সে টাঙ্গাইল সদর উপজেলায় যথেষ্ট উন্নয়ন করেছে। সে একটি টাকাও পকেটে ভরে নাই কেউ বলতেও পারবে না। ছানোয়ার সৎ যোগ্য প্রার্থী তাকে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নৌকায় ভোট চাইছি বলে আমি আওয়ামীলীগে যোগ দেই নাই । টাঙ্গাইলে লাঙ্গল মানে মোজ্জাম্মেল হক আর কোন কিছু নাই কোন অতিথি পাখির লাঙ্গলে প্রয়োজন নাই। আমি এরশাদ সাহেবকে বলেছি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান রহুল কবির হাওলাদারকেও বলেছি টাঙ্গাইলে লাঙ্গল মানে মোজ্জাম্মেল হক তা প্রমাণ করে দিব আমি।

মোজ্জাম্মেল হক তার এলাকা বাসিকে উদ্দেশ্য করে বলেন আমি জানি আপনার অনেকেই দুইশত টাকার বিনিময়ে বাকী মনিরের কাছে যাচ্ছেন আর যারা যাচ্ছেন তারা মনে রাইখেন

আর মাত্র আটদিন তার পর আর কাউকেই পাওয়া যাবে না। আর ছানোয়ার আমি আমরা যতদিন বেঁচে তত দিনই এলাকাতে থাকবো। কাজেই বাকী মনিরের কাছে না যেয়ে আমাদের কাছেই থাকেন। আর যারা যাচ্ছন তারা আমার কাছ থেকে প্রতিদিন দুইশত টাকা নিয়ে যায়েন। এলাকার সম্মান মানে আমাদের সম্মান কাজেই ছানোয়ারকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন। এসময় আরোও বক্তব্য রাখেন টাঙ্গাইল-৫ সদর আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরণ,সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুজ্জামান সোহেল,শহর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর,আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক নাজমুল হুদা নবীন প্রমুখ।
⇘সংবাদদাতা: টাঙ্গাইল প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top