কুড়িগ্রাম-৪ মহাজোটের নৌকা প্রচারনায় মুখোর

S M Ashraful Azom
0
কুড়িগ্রাম-৪ মহাজোটের নৌকা প্রচারনায় মুখোর


রৌমারী প্রতিনিধি: আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতা চুরান্ত না হলেও এলাকায় মটরসাইকেলের বহরের মাধমে ভোট চাওয়ার জন্য মানুষের দ্বারে দ্বারে যাচ্ছে ২৮,কুড়িগ্রাম-৪ আসনের (রৌমারী, রাজিবপুর ও চিলমারী)তে চলছে প্রতিদিন দিনরাত প্রচারনা। চলছে দান দক্ষিণা এবং বেশী বেশী চালাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নির্বাচন কমিশনের সামাজিক যোগাযোগের মাধ্যম কোন বিধি নিষেধ না থাকায় সুযোগটি কাজে লাগাচ্ছেন প্রার্থীরা।

এ আসনে মনোনয়ন দাখিল করেছিলেন ২২জন প্রার্থী। গত ২ডিসেম্বর জেলা প্রশাসন ও রির্টানিং অফিসার সুলতানা পারভীন মনোনয়নপত্র যাছাই বাছাইয়ে বিভিন্ন কারনে ১৩ প্রার্থী বাতিল ঘোষনা করেছেন। এর মধ্যে ১০ প্রার্থী বৈধ ঘোষনা করেন। তারা হলেন, বর্তমান এমপি রুহুল আমিন জাতীয় পার্টি (জেপি), সাবেক এমপি গোলাম হাবিব দুলাল স্বতন্ত্র প্রার্থী, ধানের শীষের দুইজন সভাপতি আজিজুর রহমান উপজেলা বিএনপি রৌমারী, সভাপতি সহকারী অধ্যাপক মোখলেছুর রহমান উপজেলা বিএন পি রাজিবপুর, মেজর (অবঃ) আশরাফ উদ-দৌলা তাজ জাতীয় পার্টি (এরশাদ), মাওলানা আনছার উদ্দিন ইসলামী শাসনতন্ত্র, আবুল বাশার মঞ্জু (বাসদ), মহিউদ্দিন বিপ্লবী ওর্য়াকাস পার্টি, আব্দুস ছালাম কালাম (গণতন্ত্র), আবু সাঈদ (খেলাফত মজলিশ)কে। এদের মধ্যে সাবেক এমপি গোলাম হাবিব দুলাল স্বতন্ত্র ও মহাজোটের বর্তমান এমপি রুহুল আমিন এলাকায় প্রচার প্রচারনার মাধ্যমে দান খয়রাতসহ বিভিন্ন কার্যক্রম চালাচ্ছেন। এ ক্ষেত্রে প্রার্থীদের চেয়ে কর্মী সমর্থকরাই বেশী এগিয়ে আছেন। বিভিন্ন এলাকার গণসংযোগের ছবি করে সামাজিক গণমাধ্যমের মাধ্যমে প্রচার প্রচারনা চালানো হচ্ছে।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top