মধুপুরে চলতি অর্থ বছরে ১১টি বিদ্যালয়ের ভবন নির্মাণের দরপত্র আহবান

S M Ashraful Azom
0
মধুপুরে চলতি অর্থ বছরে ১১টি বিদ্যালয়ের ভবন নির্মাণের দরপত্র আহবান

মধুপুর প্রতিনিধি: মধুপুরের এমপি আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অর্থ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক খাদ্য মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এর প্রচেষ্টায় ২০১৮-২০১৯ অর্থ বছরে প্রায় ৭ কোটি ১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন কল্পে বরাদ্দ প্রাপ্তিতে দরপত্র আহবান করা হয়েছে।

বিদ্যালয়গুলো হলো উত্তর অরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাইটেরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাঘাডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঢেউয়েরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়, আশ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুবকচনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফুলবাগচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধামাবাশুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভবানীটেকী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোয়ালভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, এগুলোর নির্মাণ করা হলে কয়েক হাজার ছাত্র/ছাত্রী সুন্দর পরিবেশে লেখাপড়ার সুযোগ পাবে। সরকারের শ্লোগান সবার জন্য শিক্ষা বাস্তবায়ন হবে।


⇘সংবাদদাতা: মধুপুর প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top