নরুন্দিতে বিমান বন্দর হবে- জেলা পরিষদ চেয়ারম্যান

নরুন্দিতে বিমান বন্দর হবে- জেলা পরিষদ চেয়ারম্যান

জামালপুর সংবাদদাতা: জামালপুর সদর থানায় নরুন্দিতে বিমান হবার ঘোষণা দিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী। তিনি ৬ডিসেম্বর নান্দিনায় রানাগাছা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আ‘লীগের বিশেষ বধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন-দেশে-বিদেশে যোগাযোগ রক্ষায় সবচেয়ে সুবিধাজনক স্থান হচ্ছে নুরুন্দি। এখানে বিমান বন্দর গড়ে তোলা হবে। এজন্য জায়গাও দেখা হচ্ছে।

জামালপুর-নান্দিনা-মুক্তাগাছা-ময়মনসিংহ সড়ক এই ৩৬ ফুট প্রশস্তকরণ হচ্ছে। ইতোমধ্যেই এ কাজের টেন্ডার আহবান করা হয়েছে।

ব্রহ্মপুত্র নদ ড্রেজিংয়ের মাধ্যমে নৌ-পথের যোগাযোগ রক্ষায় একনেকে অর্থ বরাদ্দ দিয়েছে শেখ হাসিনা সরকার।

নান্দিনা-লক্ষ্মীরচর ও নরুন্দিতে পুরাতন ব্রহ্মপুত্র নদের উপর ব্রিজ করার জন্য মাটি পরীক্ষার কাজ সম্পন্ন হয়েছে। এখন দুই ব্রিজের ডিজাইন কাজ করা হচ্ছে। ডিজাইন শেষ হলে নকশা অনুযায়ী নান্দিনা ও নরুন্দি বাসির দুর্ভোগ লাগবে ব্রহ্মপুত্র নদীর উপর আরো একটি ব্রিজ নির্মাণের ঘোষণা দিয়ে বলেন-শুধু জামালপুরেই প্রায় ৪০ হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।


জামালপুর সদর-৫ আসনের নৌকার চুড়ান্ত প্রার্থী শিল্পীপতি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের নাম ঘোষণা উপলক্ষে তৃণমূলের এই প্রথম সভার আহবান করা হয়। এ সময় তিনি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনকে জয়ী করতে নৌকা মার্কায় ভোট প্রদানের আহবান জানান।

রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদার, সাংগঠনিক সম্পাদক জাফর আ,ব,ম জাফর ইকবাল জাফু, দপ্তর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, উপদেষ্টা আলহাজ্ব মো: আব্দুল জলিল চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান স্বপন, যুব বিষয়ক সম্পাদক মো: আব্দুর রাজ্জাক, সদর উপজেলা যুবলীগ সভাপতি মো: নজরুল ইসলাম, রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন মানিক প্রমুখ। অনুষ্ঠানে জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক ফারুক হোসেন শাহীন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে