ষরযন্ত্র মোকাবেলায় ভোট কেন্দ্র কমিটিকে সজাগ থাকতে হবে

S M Ashraful Azom
0
ষরযন্ত্র মোকাবেলায় ভোট কেন্দ্র কমিটিকে সজাগ থাকতে হবে
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥ জামালপুর-২,ইসলামপুর আসনের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী সংসদ সদস্য আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল গণ সংযোগ ও পথসভা করেছেন।

ভোটের প্রচারণায় পোস্টার লাগানো, মাইকপ্রচার, পথসভা, উঠান বৈঠক, দলীয় বর্ধিত সভা ছাড়াও ভোট কেন্দ্রভিত্তিক দলীয় কমিটির নেতাকর্মীদের চাঙ্গা রাখতে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে সরব রয়েছেন।

পথসভায় তিনি ৩০ ডিসেম্বর ভোটের দিনকে সামনে রেখে কেন্দ্রভিত্তিক দলীয় কমিটির নেতাকর্মীদের নৌকার বিজয়ের জন্য নিরলসভাবে কাজ করতে নির্দেশ দেন।

পথসভায় আরো বলেন, ‘দলীয় সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে জরিপ করে কাকে মনোনয়ন দিলে নৌকার বিজয় হবে, সেই আলোকেই এ আসনে ১১জন প্রার্থীর মধ্যে নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। বাকিরা সবাই আমার পক্ষে কাজ করছেন। শুধু এখানেই নয়, সারা বাংলাদেশে ঐক্যবদ্ধভাবে কাজ করলে নৌকার বিজয় আমাদের ঘরেই আসবে এবং সংখ্যাগরিষ্ঠ আসন নিয়েই আমরা সরকার গঠন করতে পারবো।’ তিনি নৌকার বিজয়ের জন্য বিএনপি-জামাতের যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

তিনি বুধবার দিনব্যাপী তার নিয়মিত নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উপজেলার পাথর্শী ইউনিয়নের মলমগঞ্জ বাজার. ভূমি অফিস প্রাঙ্গণ শশারিয়াবাড়ী,মোরাদাবাদ,দেলীরপাড়.ঢেংগারগড়সহ ১০টি পয়েন্টে নির্বাচনী গণ সংযোগ ও পথসভা করেন। এছাড়াও পথসভায় অংশ নেওয়াসহ এ আসনের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইফতেখার আলম বাবলু’র সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সহসভাপতি জিয়াউল হক জিয়া,ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আঃছালাম,সহ সভাপতি আঃ রাজ্জাক লার মিয়া, কৃষিবীদ মঞ্জুরুল মুর্শেদ হ্যাপি,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান লাভলু,যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক সরদার জাকিউল হক,ফারুক ইকবাল হিরু,আক্রামুজ্জামান হিরু,ছাত্রলীগ সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল,সহ স্থানীয় ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রধান দল আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য মো. ফরিদুল হক খান প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই নির্বাচনী প্রচারণায় নেমেছেন। উল্লেখ্য যে, এবার আওয়ামী লীগের মহাজোটের প্রধান দল নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান দল বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য এ ই সুলতান মাহমুদ বাবু, আওয়ামী লীগের মহাজোটের অন্যতম শরিক দল জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী মোস্তফা আল মাহমুদ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাস্তে প্রতীকের প্রার্থী মনজুরুল আহসান খান ও ইসলামি আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থী হাফেজ মো. মিনহাজ উদ্দিন প্রতিদন্ডিতা করছেন।

⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top