হাইকোর্টের আদেশে প্রার্থীতা আটকে গেল এম. রশিদুজ্জামান মিল্লাতের

S M Ashraful Azom
0
হাইকোর্টের আদেশে প্রার্থীতা আটকে গেল এম. রশিদুজ্জামান মিল্লাতের

সেবা ডেস্কা: হাইকোর্টের আদেশে প্রার্থীতা আটকে গেল এম. রশিদুজ্জামান মিল্লাতের। জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে বিএনপির সাবেক সংসদ এম রশিদুজ্জামান মিল্লাতের মনোনয়ন বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশনের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করে রুল জারি করেছেন হাইকোর্ট।

জামালপুর-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদ এমপি’র করা রিট আবেদনের শুনানি নিয়ে আজ ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো.খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। রিটি আবেদন নং- ১৫৮৬২/২০১৮

হাইকোর্টে রিটের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মো. খুরশীদ আলম খান আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোতাহার হোসেন সাজু।

হাইকোর্টের রুল জারি’র বিষয়টি নিশ্চিত করেন খুরশীদ আলম খান বলেন, রশিদুজ্জামান মিল্লাত দণ্ডিত। এ কারণে রিটার্নিং অফিসার তার মনোনয়ন বাতিল করেছিলেন। কিন্তু তিনি নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পান। নির্বাচন কমিশনের এ সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে রিট করেন জামালপুর-১ আসনের নৌকা প্রার্থী আবুল কালাম আজাদ।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top