বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ২০

S M Ashraful Azom
0

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :
বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে লিটন সরকার (৩৪) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। শুক্রবার (২৫জানুয়ারি) রাত অনুমান সাড়ে ১২টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
লিটন সরকার সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার খান্দারপাড়া এলাকার চেন্নু সরকারের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০জন। তাঁদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে ৩ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, পাটগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিলা পরিবহনের  একটি যাত্রীবাহী বাস ওই স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের  মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড  সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন। তবে ট্রাক চালক লিটন সরকার হাসপাতালে নেয়ার পথেই মারা যান। আর অন্য আহতদের বগুড়ার শজিমেক ও সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top