সৎ ও নিষ্টার সাথে ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্ব পালন করবেন-পুলিশ সুপার

S M Ashraful Azom
0
সেবা ডেস্ক:
সর্তক  থেকে সৎ ও নিষ্টার সাথে ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্ব পালন করবেন--- গাইবান্ধা পুলিশ সুপার


গাইবান্ধা জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া( এমবিএ)(আইবিএ) বলেছেন সর্বোচ্চ সতর্ক অবস্থায় থেকে সৎ ও নিষ্টার সাথে ভোটকেন্দ্রে নিরাপত্তার দায়িত্ব পালন করবেন।ভোট কেন্দ্রের নিরাপত্তার দায়িত্ব গ্রহনের পর থেকে ভোট গননা শেষে ব্যালট বাক্স উপজেলায় পৌছা পর্যন্ত সর্বোচ্চ সতর্ক অবস্থায় থেকে নির্বাচনের দায়িত্ব পালন করবেন।

আজ ২৬ জানুয়ারী শনিবার সকালে পলাশবাড়ী এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা ০৩ (সাদুল্লাপুর পলাশবাড়ী) আসনে ভোট কেন্দ্র সমুহে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন,নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।নির্বাচন কে ঘিরে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার সম্ভাবনা নেই। এসময় জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর সাদুল্যাপুর উপজেলায় কর্মরত পুলিশ ও আনসার সদস্যদের ব্রিফিং করেন।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top