মধুপুর বনে মিলল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মধুপুর বনে মিলল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে নিখোঁজের দুই দিন পর বন থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে বনের লহুরিয়া বিটের পশ্চিমাঞ্চলের তিন রাস্তার মাথা এলাকা থেকে ওই ব্যবসায়ীর মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী আব্দুল কাদের উপজেলার বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত ওয়াজকরনির ছেলে। নিহত কাদের একজন কাঁচামাল ব্যবসায়ী ছিলেন। রোববার সকালে নিহতের মরদেহ পরে থাকার সংবাদ পেয়ে পুলিশ ওই মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন ব্যবসায়ী আব্দুল কাদের। এরপর থেকে ওই ব্যবসায়ীকে অনেক খোজাখুজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে শুক্রবার মধুপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শনিবার রাতে অরণখোলা ইউনিয়নের ওই বন এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। রোববার সকালে বন থেকে ওই মরদেহটি উদ্ধার করে।

এ প্রসঙ্গে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ পাশ থেকে একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। নিহদের মরদেহে ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ডটি ঘটেছে। এছাড়াও পরিচয় সনাক্ত না হওয়ার চেষ্টায় তার মুখ মন্ডল আগুনে পোড়ানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় জড়িতদের গ্রেফতার অভিযান পরিচালিত হচ্ছে বলেও জানান তিনি।


⇘সংবাদদাতা: টাঙ্গাইল প্রতিনিধি

,

0 মন্তব্য(গুলি)

Comments Please