জামালপুরে ফিনল্যান্ডের এক প্রকৌশলী নাগরিকের মৃত্যু

S M Ashraful Azom
0
জামালপুরে ফিনল্যান্ডের এক প্রকৌশলী নাগরিকের মৃত্যু
জামালপুর প্রতিনিধি॥ ফিনল্যান্ডের এক প্রকৌশলী নাগরিকের জামালপুরে মৃত্যু হয়েছে। শনিবার সকাল নয়টা ২৭ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

তাঁর নাম জুহা কেলেভি লেমপিনেন (৪২)। তিনি ফিনল্যাল্ডের নাগরিক ছিলেন। তিনি ইউনাইটেড জামালপুর পাওয়ার লিমিটেড বিদ্যুৎ কেন্দ্রের একজন প্রকৌশলী হিসেবে কাজ করতেন।

ইউনাইটেড জামালপুর ট্রাস্টের কো-অডিনেটর মো.আবু সামা বলেন,‘তিনি গত ২ জানুয়ারি ইউনাইটেড গ্রুপের জামালপুর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের একজন প্রকৌশলী হিসেবে যোগ দেন। তাঁর সঙ্গে ওই দেশের আরও পাঁচ নাগরিক এখানেই কর্মরত রয়েছেন। ওই বিদেশি নাগরকিরা ইউনাইটেড ট্রাস্টের মালঞ্চ এলাকায় আবাসিক ভবনে রাত্রীযাপন করতেন। গতকাল শনিবার সকাল নয়টার দিকে হঠাৎ জুহা কেলেভি লেমপিনের বুকে ব্যাথা উঠে। সঙ্গে সঙ্গে তাঁকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন- তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাঁর লাশ ফিনল্যান্ডে পাঠানোর পক্রিয়া চলছে।’


⇘সংবাদদাতা: জামালপুর প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top