সাদুল্যাপুরে গৃহবধুর লাশ উদ্ধার

S M Ashraful Azom
0
সাদুল্যাপুরে গৃহবধুর লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চকনারায়ন গ্রামের একটি জমি থেকে আজ ১২ জানুয়ারী শনিবার সকালে মাহিরন বেগম (৪৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে। গৃহবধূ মাহিরন বেগমের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ শাহবাজ গ্রামের মৃত আব্দুস ছালাম মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, চকনারায়ন গ্রামের খাসা মিয়ার বাড়ির উত্তর পাশে আনছার আলীর জমিতে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। স্বামী মারা যাওয়ার পর গাজীপুরের টঙ্গি এলাকার আব্দুল্যাপুরে রাস্তার শ্রমিক হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করতো। একই কাজে রসুলপুর ইউনিয়নের বৈষ্ণবদাস গ্রামের লাভলু মিয়ার সাথে পরিচয় হলে মাহিরন বেগমের সাথে ৪/৫ মাস পুর্বে দ্বিতীয় বিয়ে হয়। সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ আরশেদুল হক জানান, মাহিরন বেগমের লাশ পোস্টমর্টের জন্য মর্গে পাঠানো হয়েছে। উদ্ধারের সময় একটি মোবাইল ফোন পাওয়া গেছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।


⇘সংবাদদাতা: গাইবান্ধা প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top