গোবিন্দগঞ্জ মরা করতোয় নদীর উপর ব্রীজ নির্মাণের উদ্বোধন-ভিডিও নিউজ

S M Ashraful Azom
0
গোবিন্দগঞ্জ পৌরসভার মরা করতোয় নদীর উপর ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন
আব্দুল বাতেন: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার কালিকাডোবা-পান্থাপাড়া সড়কের মরা করতোয়া নদীর উপর ৪৮ মিটার দৈর্ঘে সি.সি গার্ডার ব্রীজ ও দু’পাশে সংযোগ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বিকালে প্রধান অতিথি গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সরকার এ নির্মান কাজের উদ্বোধন করেন। এসময় গোবিন্দগঞ্জ উপজেলা ওয়ার্কাস পর্টির সভাপতি এম এ মতিন মোল্লা,পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর মাসুদ রানা বাপ্পী, প্যানেল মেয়রর্  কাউন্সিলর রিমণ তালুকদার,কাউন্সিলর ফারুক হাসান,কাউন্সিলর জোবাইদুর রহমান বিশা ,পৌরসভার উপ-প্রকৌশলী আব্দুল্লা আল মামুন,সার্ভেয়ার আনোয়ার হোসেন,ঠিকাদার রফিকুল ইসলাম,সেকেন্দার আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ সময় উপস্থি ছিলেন।
বিশ্ব ব্যাংকের অর্থায়নে স্থানীয় সরকার মন্ত্রণালয় এলজিইডি মিউনিসিপ্যাল গভরন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্টের মাধ্যমে ব্রিজটি নির্মিত হচ্ছে। ব্রীজটির নির্মাণ ব্যায় ধরা হয়েছে প্রায় ৩ কোটি টাকা।




⇘সংবাদদাতা: আব্দুল বাতেন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top