জয়পুরহাট-১ আসনের এমপি’কে বিভিন্ন সংগঠন ও সর্ব সাধারনের সংবর্ধনা

S M Ashraful Azom
0
জয়পুরহাট-১ আসনের এমপি’কে বিভিন্ন সংগঠন ও সর্ব সাধারনের সংবর্ধনা
এরশাদুল বারী তুষার, জয়পুরহাট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-১ আসন থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সামছুল আলম দুদু বিপুল ভোটে পুনর্বার নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও সর্বসাধারনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার দুপুরে আমদই ইউনিয়ন পরিষদ মাঠে ওই সংবর্ধনা অনুষ্ঠানে আমদই ইউনাইটেড ডিগ্রী কলেজ, মীরগ্রাম চৌমুহনী উচ্চ বিদ্যালয়, বাঁকিলা উচ্চ বিদ্যালয়, মাধাইনগর উচ্চ বিদ্যালয়, কাদোয়া কয়রাপাড়া দাখিল মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, আমদই ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার সর্বসাধারন মানুষের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম সোলায়মান আলী, সহ সভাপতি নন্দলাল পার্শী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, আমদই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহানুর আলম সাবু, সাধারন সম্পাদক প্রভাষক মনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি রাসেল বাবু, সাধারন সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।


⇘সংবাদদাতা: এরশাদুল বারী তুষার

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top