নন্দীগ্রামে ডিবি পরিচয়ে ৫ ছিনতাইকারী পুলিশের হাতে আটক

নন্দীগ্রামে ডিবি পরিচয়ে  ৫ ছিনতাইকারী  পুলিশের হাতে আটক

নন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয় জনগন মাইক্রোবাসসহ ৫ জনকে আটক করে পুলিশে দিয়েছে।

আটককৃতদের কাছ থেকে ছিনতাই করা ৫ লাখ টাকা ছাড়াও উদ্ধার করা হয়েছে একজোড়া হ্যান্ডকাপ, একটি ওয়ারলেস সেট, একটি খেলনা পিস্তল ও ডিবির পোষাক। মঙ্গলবার (০৮ জানয়ারী) সন্ধ্যায় উপজেলার চাকলমা বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের দমদমা গ্রামের ধান ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাবু মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে ইসলামী ব্যাংক থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে। এরপর তিনি সিএনজি চালিত অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিলেন।

বিকেল ৫ টার দিকে নামুইট নামক স্থানে মাইক্রেবাস (ঢাকা মেট্রো ট-১৯-২৯৩৮) যোগে ডিবি পুলিশ ধারীরা জাহাঙ্গীর হোসেন বাবুকে হ্যান্ডকাপ লাগিয়ে মাইক্রোবাসে উঠিয়ে নেয়। অটোরিক্সা চালক ঘটনাটি থানা পুলিশসহ এলাকা বাসীকে জানায়। পরে পুলিশ ও এলাকার লোকজন সংগঠিত হয়ে বিভিন্ন সড়কে মাইক্রোবাসটি খুজতে থাকে।

সন্ধ্যার পর উপজেলার চাকলমা বাজারে মাইক্রোবাসটি দেখে লোকজন ঘেরাও করে। এ সময় ডিবি পুলিশ পরিচয়ধারীরা পালানোর চেস্টা করলে জনগন তাদের গনধোলাই দিয়ে আটক করে। এ সময় থানা পুলিশ তাদেরকে থানায় নিয়ে যায়।

আটককৃতরা হচ্ছেন মাইক্রোবাস চালক টাঙ্গাইল জেলার মধুপুর থানার হলদিঘাট গ্রামের সুরুজ আলী (৩৫), একই জেলার সখিপুর থানার কানুঘনু সাহেব কান্দি গ্রামের ভুয়া ডিবি পুলিশ ফরহাদ উদ্দিন (৩৫), ঝালকাঠি জেলার নলসিটি থানা সদরের সুমন হোসেন (৩০), বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার বালিয়া গ্রামের সাহাবুদ্দিন (৪৫) এবং  ব্রাক্ষণবাড়ীয়া জেলার নবীনগর থানার কনিকাড়া গ্রামের ইকবাল হোসেন(৪০)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, গ্রেফতাকৃতরা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের হেফাজত থেকে ব্যবসায়ি বাবু এবং ছিনতাই করা ৫ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।


⇘সংবাদদাতা: নন্দীগ্রাম প্রতিনিধি

,

0 comments

Comments Please