ব্রহ্মপুত্র নদের ভাঙ্গন রোধে ব্যবস্থা নেওয়া হবে:জাকির হোসেন এমপি

S M Ashraful Azom
0
ব্রহ্মপুত্র নদের ভাঙ্গন রোধে ব্যবস্থা নেওয়া হবে:জাকির হোসেন এমপি
রৌমারী প্রতিনিধি : ব্রহ্মপুত্র নদের পূর্বপাড়(বামতীর) ভাঙ্গন রোধে স্থায়ী ব্যবস্থা নেওয়া হবে। কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুর উপজেলার ব্রহ্মপুত্র নদের ডেজিং করে স্থায়ীভাবে তীর সংরক্ষণ করা হবে। রাক্ষুসে ব্রহ্মপুত্র নদের ভাঙ্গনে হাজার হাজার ঘরবাড়ী নদের গর্ভে বিলিন হয়েছে। অগুনে বাড়ী পুড়ে গেলে তার কিছু সম্বল থাকে কিন্তু নদে বাড়ীর ভিটা পর্যন্ত থাকে না। মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল রৌমারী ও রাজিবপুর উপজেলাকে নদের ভাঙ্গন থেকে রক্ষা করা হবে।

গতকাল শনিবার উপজেলার রৌমারী সদর, যাদুরচর ও বন্দবেড় ইউনিয়নের শীতার্থ মানুষের মাঝে শীতবন্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ।

এ সময় আরো বক্তব্য রাখেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা নির্বাহী অফিসার দ্বীপঙ্কর রায়, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, বন্দবেড় ইউপি চেয়ারম্যান মো. কবির হোসেন, সিএসডিকে এনজিও পরিচালরক মো. আবু হানিফ মাস্টারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীগণ। অনুষ্ঠানের শুরুতে রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তাঁহাকে ফুল দিয়ে বরণ করে নেয়।
⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top