কাজিপুরে হরিনাথপুর উচ্চ বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
কাজিপুরে হরিনাথপুর উচ্চ বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত
কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ঐতিহ্যবাহী হরিনাথপুর আজিম উদ্দিন মফিজ উদ্দন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে এ উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের এক র‌্যালী অনুষ্ঠিত হয়। এর আগে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সভাপতিত্বে দুপুরে আলোচনা সভায় স্মৃতিচারণ করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শিক্ষক ও অভিভাকবৃন্দ। এসময় বিদ্যালয় নির্মাণ এবং পরিচালনায় অংশ নেয়া ব্যক্তিদের বিধেশভাবে স্মরণ করা হয়।

স্মৃতিচারণে অংশ নেন সাবেক শিক্ষার্থী কৃষি ব্যাংকের প্রিন্সিপ্যাল অফিসার ইয়াছিন আলী, গবেষক সাজিদ সাজ্জাদ, এটিইও আমিনুল ইসলাম অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন মহব্বত হোসেন, সহকারি প্রধান শিক্ষক আমজাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, আজহর আলী মন্ডল প্রমূখ।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


⇘সংবাদদাতা: কাজিপুর প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top