রৌমারীর সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান

S M Ashraful Azom
0
রৌমারীর সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান
রৌমারী প্রতিনিধি: সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ, ২০১৯ সালে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় বিদ্যালয় চত্বরে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি ফজলুর রশিদ (অবঃ) প্রাপ্ত সৈনিক, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসি, প্রভাষক মাঈদুল ইসলাম, প্রভাষক হাফিজুর রহমান, সহকারী শিক্ষিকা মাহমুদা আক্তার স্মৃতি, সহকারি শিক্ষক শফিকুল ইসলাম, আব্দুল ওয়াহাব নির্বাহী পরিচালক আরএসডিএ, আবু হানিফ মাষ্টার নির্বাহী পরিচালক সিএসডিকে, সাংবাদিক আমির হোসেন, অভিভাবক দেলোয়ার হোসেন, খলিলুর রহমানসহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র/ছাত্রীগণ।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য দেন, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শাহজাহান আলী, অন্যান্য বক্তাগণ বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকার শিক্ষার্থীদের পড়ালেখার জন্য অনেক সুযোগ সুবিধার ব্যবস্থা করেছেন। সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয়টি ২০০২ সালে প্রতিষ্ঠিত হয়। অদ্যবধি অত্রপ্রতিষ্ঠানের শিক্ষকগণ বিনা বেতনে পরিচালনা করে আসছেন।

এই বিদ্যালয় থেকে গত ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় কুড়িগ্রাম জেলায় রেজাউল ইসলাম নামের এক শিক্ষার্থী প্রথম হয়েছে। সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯ সালে ১৩৪জন শিক্ষার্থী এবার এসএসসি পরীক্ষা দিবে। ২১৫জন শিক্ষার্থী ৬ষ্ট শ্রেণীতে এ বিদ্যালয়ে ভর্তি হয়েছে। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন থেকে শিক্ষকগণ খেয়ে না খেয়ে প্রতিষ্ঠানটি চালিয়ে যাচ্ছেন। তাই বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকারের কাছে এলাকাবাসীর দাবী দ্রুত প্রতিষ্ঠানটি এমপিও ভূক্ত করা হউক।


⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top