বকশীগঞ্জে জুয়ার আসর থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ আটক -৭

S M Ashraful Azom
0
সেবা ডেস্ক:
জামালপুরের বকশীগঞ্জে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতিসহ ৭ জনকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।  বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে বকশীগঞ্জ উপজেলার কামালপুর বাজারের অন্তর ডেকোরেটরের ঘরে জুয়ার আসর থেকে থেকে তাদের আটক করা হয়।  আটককৃত


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতিসহ ৭ জনকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে বকশীগঞ্জ উপজেলার কামালপুর বাজারের অন্তর ডেকোরেটরের ঘরে জুয়ার আসর থেকে থেকে তাদের আটক করা হয়।
আটককৃত ৭ জন হলো ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুজ্জামান ফারুক (৪০), কামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু (৩০), মাঝ গেদরা গ্রামের ইয়ানুস আলীর ছেলে সবুজ (৩০), কামালপুর উত্তর গ্রামের গোলাম ফারুকের ছেলে খাইরুল ইসলাম (৩৮), লাল মিয়ার ছেলে মোশারফ হোসেন (২৮), কামালপুর বাজার এলাকার ওমিজলের ছেলে শুক্রর আলী (২৮) ও বাট্টাজোড় ইউনিয়নের দক্ষিন দত্তেরচর গ্রামের স্বর্গীয় জগমহোনের ছেলে শ্রী মানিক (৩২)।
বকশীগঞ্জ থানা সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফের নেতৃত্বে কামালপুর বাজারের পার্শ্বে অন্তর ডেকারেটরের ভিতরে জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জনকে আটক করা হয়। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহাবুবুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক সাতজন জুয়াড়িকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং ১৫ ফেব্রুয়ারি  শুক্রবার সকালে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top