`ধনবাড়ীতে হারুনার রশিদ হিরার পক্ষে উপজেলাবাসীর গণ মিছিল'

S M Ashraful Azom
0
সেবা ডেস্ক:
`ধনবাড়ীতে  হারুনার রশিদ হিরার পক্ষে উপজেলাবাসীর গণ মিছিল'


মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে উপজেলা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হারুনার রশিদ হিরার পক্ষে উপজেলাবাসীর গণ মিছিল গতকাল শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়।

 মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড চত্ত্বরে আলোচনা সভায় মিলিত হয়।
 আলোচনা সভায় বক্তাগণ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হারুনার রশিদ হিরাকে দলীয় মনোনয়ন দেয়ার পক্ষে ঐক্যমত পোষণ করেন বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান তালুকদার শোভা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, পৌর আওয়ামী রীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, আকবর হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আরশেদ আলম, উপজেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান বকল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মশিউর রহমান মিন্টু প্রমূখ।

ইতিমধ্যে জেলা ও উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রে পাঠানো তিন জনের নামের তালিকায় প্রথমেই হারুনার রশিদ হিরার নাম রয়েছে। বক্তারা আরো বলেন, সর্বমহলে গ্রহণযোগ্য নেতা হারুনার রশিদ হিরা আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হবেন এবং সকল দ্বিধা-দ্বন্ধ দূর হয়ে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী হবে। 

সভায় আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হারুনার রশিদ হিরা সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পেলে তৃণমূল নেতাকর্মিদের ঐক্যবদ্ধ করে সন্ত্রাস, দুর্নীতি আর মাদকমুক্ত মডেল উপজেলা গঠন করবেন। তিনি বলেন, বিজয়ী হলে উপজেলা চেয়ারম্যানের চেয়ারকে তিনি আস্থার জায়গা হিসাবে পরিণত করবেন।

উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, সকল দলীয় ইউপি চেয়ারম্যানগণ ও সুধিজন উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top