ট্রাম্পকে কড়া জবাব দিলেন ডেমোক্র্যাটিক দলের সদস্য ইলহান

সেবা ডেস্ক:
ট্রাম্পকে কড়া জবাব দিলেন ডেমোক্র্যাটিক দলের সদস্য ইলহান

কংগ্রেস থেকে পদত্যাগের আহ্বান জানানো সংবলিত বক্তব্যের কড়া সমলোচনা করেছেন ডেমোক্র্যাটিক দলের মুসলিম সদস্য ইলহান ওমর। এক টুইটে তিনি বলেন, হাই@রিয়েলডোনাল্ডট্রাম্প! আপনি আপনার জীবনভর শুধু ঘৃণা ছড়িয়ে গেছেন, ইহুদি, মুসলিম, আদিবাসী, অভিবাসী, কৃষ্ণাঙ্গসহ সবার বিরুদ্ধেই আপনি ঘৃণা ছড়িয়েছেন। আমি শিখেছি মানুষকে একত্র করতে। 

এর আগে এক টুইটার যুদ্ধে ইলহান ওমরের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়। তবে বলা হয়, অ্যামেরিকান ইসরাইল পাবলিক অ্যাফেয়ার্স কমিটি (আইপ্যাক) মার্কিন রাজনীতিকদের ইসরাইলপন্থী হওয়ার জন্য অর্থ প্রদান করে। 

ডেমোক্র্যাট এই সদস্য তার বক্তব্যের জন্য ক্ষমাপ্রার্থনা করে বলেন, আমি কখনোই এ বক্তব্যের দ্বারা সকলকে ইঙ্গিত করা উদ্দেশ্য ছিল না। একই সাথে আমি আবারো মার্কিন রাজনীতিতে এইসব লবিস্টদের ভূমিকা পুনর্বিবেচনা করতে চাই। 

এসব লবিস্টের মধ্যে উল্লেখযোগ্য হলো আইপ্যাক, এনআরএ ইত্যাদি।  তবে ট্রাম্প তার এই ক্ষমাপ্রার্থনাকে খোঁড়া ও অসম্পূর্ণ আখ্যা দিয়ে বলেন, মার্কিন কংগ্রেসে ইহুদীবিদ্বেষীদের কোনো স্থান নেই। একই সময় তিনি ওমরের মন্তব্যকে ভয়াবহ বলেও মন্তব্য করেন।  

ট্রাম্প বলেন, আমি মনে করি, হয় তিনি কংগ্রেস থেকে অথবা কংগ্রেসের পররাষ্ট্র বিষয়ক কমিটি থেকে পদত্যাগ করবেন। কারণ তিনি যা বলেছেন, আসলে এগুলো তার অন্তরে গভীরভাবে বসে আছে।



সূত্র :-- সিয়াসত ডেইলি

,

0 মন্তব্য(গুলি)

Comments Please