অভিযাত্রিক ব্লাড ব্যাংকের বিশ্ব ভালোবাসা দিবসে ব্যতিক্রমী আয়োজন

S M Ashraful Azom
0
অভিযাত্রিক ব্লাড ব্যাংকের বিশ্ব ভালোবাসা দিবসে ব্যতিক্রমী আয়োজন
নোয়াখালী প্রতিনিধি: গত (১৪ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার অভিযাত্রিক ব্লাড ব্যাংক নোয়াখালী শাখার ফল বিতরণ সম্পূর্ণ হয়েছে।

বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সংগঠনের স্বেচ্ছাসেবকরা নোয়াখালী সদর হাসপাতালের প্রায় দুই শতাধিক অসহায় রোগির মাঝে ফল বিতরণ করে ও তাদের খোঁজ খবর নেয়।

ফল বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র জনাব রতন কৃষ্ণ পাল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিযাত্রিক নোয়াখালী শাখার সম্মানিত উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ জনাব মিজানুর রহমান বঙ্গ বিপ্লব।

অভিযাত্রিক নোয়াখালী শাখার পরিচালক তাসকিন মাহমুদ এর সার্বিক তত্ত্বাবধান ও সহকারী পরিচালক আরিফুর রহমান রিফাতের ব্যবস্থাপনায় আয়োজিত অসহায় রোগিদের মাঝে ফল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিযাত্রিক এর কেন্দ্রীয় পরিচালক সাফিউন হাসিবসহ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবকবৃন্দ।

ফল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব কৃষ্ণ রতন পাল বলেন আমরা কখনো এত সুন্দর করে চিন্তা করে দেখিনি, তোমরা যেভাবে হাসপাতালের রোগীদের নিয়ে করেছো। তোমাদের এ ধরনের উদ্যেগ কে স্বাগতম জানাই

বিশেষ অতিথি জনাব মিজানুর রহমান বঙ্গ বিপ্লব সমাজের বিত্তবান শ্রেণীর লোকদেরকেও এই ধরনের সেবামূলক উদ্যোগ গ্রহণের মাধ্যমে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

শুধুমাত্র অসহায় রোগিদের মাঝে ফল বিতরণের মধ্যেই সীমাবদ্ধ নয় অভিযাত্রিক নোয়াখালী শাখার আজকের উদ্যোগ, ফল বিতরণ অনুষ্ঠান শেষে হাসপাতালের দুইজন অসহায় রোগীকে স্বেচ্ছায় রক্তদান করেন অভিযাত্রিক এর কেন্দ্রীয় পরিচালক সাফিউন হাসিব ও অভিযাত্রিক নোয়াখালী শাখার সদস্য সাইফুর রহমান জনি।

বিশ্ব ভালোবাসা দিবসে অসহায় রোগিদের মাঝে ফল বিতরণ ও রক্তদানের মাধ্যমে ভালোবাসার ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করায় অভিযাত্রিক কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পক্ষ থেকে সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবকদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।


⇘সংবাদদাতা: নোয়াখালী প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top