“পিপিএম সেবা” পদক পাচ্ছেন সারিয়াকান্দির কৃতি সন্তান হামিদুল

“পিপিএম সেবা” পদক পাচ্ছেন সারিয়াকান্দির কৃতি সন্তান হামিদুল

তাজুল ইসলাম, সারিয়াকান্দি প্রতিনিধি: চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় কাজের অবদানের জন্য “পিপিএম-সেবা” পদক পাচ্ছেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কৃতি সন্তান ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোঃ হামিদুল আলম। এর আগে তিনি দিনাজপুরে এস.পি কর্মরত থাকাকালীন মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শুধু দিনাজপুরে নয় সারিয়াকান্দি উপজেলা ও বগুড়া জেলাতেও তার সুনাম ও সুখ্যাতি ছড়িয়ে পড়েছে।

সারিয়াকান্দি উপজেলার তাজুরপাড়া গ্রামে জন্মগ্রহণ করা এই কৃতি সন্তান ছোটবেলা থেকেই চঞ্চল। হামিদুল আলমের ডাকনাম মিলন। ছোটবেলা থেকেই গরীব-দুঃখীদের জন্য মন কাঁদতো এই মিলনের। এরপর গরীব দুঃখীদের জন্য প্রতিষ্ঠা করেন এ.এস.এম ইবনে আজিজ মন্টু ফাউন্ডেশন। এই ফাউন্ডেশন উদ্দ্যোগে গরীব দুঃখীদের জন্য বিনামুল্যে গরু, ছাগল বিতরণ করেন তিনি। এছাড়া এলাকার সাধারন মানুষের বিপদে সব সময়ই এগিয়ে এসেছেন তিনি। তার পিপিএম-সেবা পদক লাভ করায় এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে ৪ ফেব্রুয়ারি ঢাকায় রাজারবাগ পুলিশ লাইন্সে হামিদুল আলম সহ চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ থেকে বিপিএম/পিপিএম সর্বমোট ১১জনকে এসব পদক প্রদান করা হবে।


⇘সংবাদদাতা: তাজুল ইসলাম

,

0 মন্তব্য(গুলি)

Comments Please