আদমদীঘিতে বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা চেয়ারম্যান হতে চলেছে রাজু

S M Ashraful Azom
0
আদমদীঘিতে বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা চেয়ারম্যান হতে চলেছে  রাজু
নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ার আদমদীঘিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন রাজু। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার বিকেলে উপজেলায় চেয়ারম্যান পদে শুধু রাজু মনোনয়নপত্র দাখিল করেন।

আদমদীঘি উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা সাদেকুর রহমান এই তথ্য নিশ্চিত করেন। এখানে আর অন্য কোনো দল বা স্বতন্ত্র কোনো প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেননি।

জানা গেছে, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান একক মনোনয়নপত্র জমা দেওয়ার কারনে তিনি এখন বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত পথে। তিনি ছাড়া অন্য কেউ এ পদের জন্য মনোনয়ন জমা দেননি।

এ ব্যাপারে আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু বলেন, আদমদীঘি উপজেলাবাসী আমাকে এবং আমার দল আওয়ামী লীগ অনেক অনেক বেশি ভালোবাসে। আমি সেই ভালোবাসার ফলাফল পেয়েছি। তবে এখনো নির্বাচিত হতে পারিনি। যাচাই-বাছাই পযর্ন্ত অপেক্ষা করতে হবে। তবে আমি আদমদীঘি উপজেলাবাসী সেবা করতে চাই। আদমদীঘি উপজেলা কে ডিজিটাল উপজেলা রুপান্তর করবো। উল্লেখ, তিনি ইতি পূর্বে ৫ বার আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান ও ১ বার আদমদীঘি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম সাংবাদিকদের জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের আগে কাউকে নির্বাচিত বলা যাবে না। তবে তিনি সেখানে একমাত্র প্রার্থী রয়েছেন, অন্য কেউ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেনি।


⇘সংবাদদাতা: নিজস্ব প্রতিবেদক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top