স্বপ্ন রক্তদান সমাজকল্যান ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
স্বপ্ন রক্তদান সমাজকল্যান ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত
রকি চন্দ্র সাহা, চাঁদপুর জেলা প্রতিনিধি:  পহেলা ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৪ ঘটিকায় ইলিশের বাড়ী  চাঁদপুরে  রক্ত ধারা সংলগ্ন স্থানে স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন এর  এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আরোচনা সভা শুরু হয়  স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন এর সদস্য আকবর হোসেন এর সু মধুর কন্ঠে পবিত্র  কুরআন  তেলোয়াত এর মাধ্যমে।

 অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন  স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন এর যুগ্ন - আহবায়ক তাহসান রিজন।

সঞ্চালনায় ছিলেন  স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশনের যুগ্ন- আহবায়ক আবদুল আজিজ।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন এর যুগ্ন আহবায়ক  মোহাম্মদ আলী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পৃথিবীর সব চেয়ে বড় কাজ হচ্ছে মানব সেবা। যে কাজটি
স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন  এর  চাঁদপুর শাখা কমিটি আজ তিন বছর যাবত বিনা মূল্যে প্রায় ৫০০০ ব্যাগ  রক্ত দান করতে সক্ষম হয়েছে। এছাড়াও  শীত বস্ত্র বিতরণ, বণ্যায় ত্রাণ বিতরন, রমজানে ইফতার সামগ্রী ও নতুন পোষাক বিতরণ সহ অন্যান্য সামাজিক কাজ করে আসতেছে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন চাঁদপুর শাখার সাবেক সাধারণ সম্পাদক  খোরশদ আলম, সাবেক  অর্থ বিষয়ক সম্পাদক রনি পাটওয়ারী বাপ্পী, সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা  মিথিলা মিথি।

বিশেষ অতিথিগন তাদের বক্তব্যে বলেন স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন চাঁদপুর শাখায় বিগত দিনের কর্ম কান্ড পুরো চাঁদপুর জেলার সর্ব স্তরের জনগনের কাছে আস্থা ও ভালো বাসা যুগিয়েছে। তাই সমাজের সুশীল সমাজ  ও সকল বৃত্ত্ববান ব্যাক্তিদের এগিয়ে আসার জন্য অনুরোধ করেছেন।

এছাড়া ও উপস্থিত ছিলেন  স্বপ্ন রক্তদান সমাজ কল্যান ফাউন্ডেশন এর সদস্য জহিরুল ইসলাম,মিজানুর রহমান, সোহেল আকবর, আরমান আবির,ইমান হোসেন,সুমন হোসেন,ফারাবী জুয়েল, রকি সাহা,শিরিন জাহান ও খাদিজা আক্তার বিথী।

সভাপতির  সমাপনী বক্তব্যে মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

⇘সংবাদদাতা: রকি চন্দ্র সাহা
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top