জামালপুরে ট্রেনের ধাক্কায় ভটভটি লন্ড-ভন্ড ॥ চারজন আহত

S M Ashraful Azom
0
জামালপুরে ট্রেনের ধাক্কায় ভটভটি লন্ড-ভন্ড ॥ চারজন আহত
জামালপুর প্রতিনিধি॥ জামালপুর সদর উপজেলার গোপালপুর এলাকায় রেল লাইনের উপর দিয়ে একটি মাটির রাস্তা অতিক্রমের সময় ট্রেনের ধাক্কায় ইটবাহি একটি ভটভটির চালক ও দুই শিশুসহ চারজন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে ঢাকা থেকে সরিষাবাড়ীগামী আন্ত:নগর অগ্রীবীনা ট্রেনটি গোপালপুর এলাকা অতিক্রম করছিল। হঠাৎ গোপালপুর এলাকায় একটি মাটির রাস্তা থেকে একটি ভটভটি রেল লাইনের উপর উঠে যায়। এ সময় ট্রেনের ধাক্কায় ভটভটি’টি লন্ড-ভন্ড হয়ে যায়। এতে ভটভটিতে থাকা শিশুসহ চারজন গুরুতর আহত হন। এতে ট্রেনটির কোনো ক্ষতি হয়নি। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
The Jamalpur train hit the Bhattov Land-Bhand
আহতরা হলো, গোপালপুর এলাকার শফিক মিয়ার ছেলে মো.মাসুদ মিয়া (১২), একই এলাকার অমুল মিয়ার ছেলে মো.সুমন মিয়া (৯), ভটভটি চালক মেলান্দহ উপজেলার আদিপত্র গ্রামের গণি মিয়ার ছেলে মো.রনি (২০) ও ভটভটির হেলপার জামালপুর পৌর শহরের শেখেরভিটা এলাকার মজিবর রহমানের ছেলে দিপু মিয়া (৪২)।

এ বিষয়ে জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাপস চন্দ্র পন্ডিত বলেন, এখানে কোন রেলক্রসিং নেই। শুধু মাত্র বাড়িতে যাতায়াতের জন্য একটি কাঁচা রাস্তা রয়েছে। ড্রাইভারের অসচেতনার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে।


⇘সংবাদদাতা: জামালপুর প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top