বকশীগঞ্জে চেয়ারম্যান পদে আবদুর রউফ তালুকদার চতুর্থ বারের মত বিজয়ী

বকশীগঞ্জে চেয়ারম্যান পদে আবদুর রউফ তালুকদার চতুর্থ বারের মত বিজয়ী

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

১০ মার্চ অনুষ্ঠিত ওই নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আবদুর রউফ তালুকদার টানা চতুর্থ বারের মত বিজয়ী হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দ্বি হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম বিজয়।

রোববার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার ভোটের ফলাফল ঘোষনা করেন।

ফলাফলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ তালুকদার মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪১ হাজার ৯৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম বিজয় পেয়েছেন ১৭ হাজার ২৬৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে জাহিদুল ইসলাম জুমান তালুকদার চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৩ হাজার ২৫২ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জহুরুল ইসলাম উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১০ হাজার ৭০৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীক নিয়ে মাছুমা ইয়াসমিন ৩২ হাজার ১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জহুরা বেগম কলস প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ৮৮৯ ভোট।

এবার নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যা পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর আগে সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৫২ টি কেন্দ্রে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও বকশীগঞ্জ থানা পুলিশ সহ নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি ও অন্যান্যদের সহযোগিতায় শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।
স্থানীয় জনগণ প্রশাসন ও পুলিশের নিরপেক্ষ ভূমিকায় সন্তোষ প্রকাশ করেছেন।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

, , , , ,

0 comments

Comments Please