দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মটর সাইকেলের বিজয়

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হলো সোলায়মান হোসেন সোলায়

জহুরুল ইসলাম, বিশেষ প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আজ ১০ মার্চ রোববার সকাল থেকে শান্তিপুণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ভোট গ্রহণ শেষে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ফলাফল ঘোষনা করেন।

ফলাফলে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৫৪১৩ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন মটর সাইকেল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সোলায়মান হোসেন সোলায় । তিনি দেওয়ানগঞ্জ উপজেলায় মোট ১৮৮৪৪৩ ভোটের ৩৬০৬৭ ভোট পান । অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রার্থী আবুল কালাম আজাদ ৩০৬৫৪ ভোট। ফলে স্বতন্ত্র প্রার্থী সোলায়মান হোসেন সোলায় ৫৪১৩ ভোট বেশি পেয়ে বিজয় লাভ করেন।

ভাইস চেয়ারম্যান পদে দেওয়ান মো. ইমরান চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৩ হাজার ৯৪০ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মমিন লাল মিয়া তালা প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ৬২৫ ভোট। ভাইস চেয়ারম্যান পদে বাকি প্রার্থী মো. তৌফিকুল ইসলাম টিয়া পাখি প্রতিকে ১০ হাজার ৮০৪ ভোট ও শরীফ মো. শাহরিয়া টিউবওয়েল প্রতিক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৮ ভোট।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৫ হাজার ১১৮ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন ফুটবল প্রতীকের মোছা. তছলিমা আক্তার। ফুটবল প্রতিকের মোছা. তছলিমা আক্তার মোট ভোট পান  ৪৯ হাজার ৭৯৯। যেখানে তার  নিকটতম প্রতিদ্বন্দ্বি বেগম রোকেয়া সরদার কলস প্রতীক নিয়ে পেয়েছেন ১৪ হাজার ৬৮১ ভোট।

এবার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যা পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর আগে সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৫২ টি কেন্দ্রে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও থানা পুলিশ সহ নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি ও অন্যান্যদের সহযোগিতায় শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।
স্থানীয় জনগণ প্রশাসন ও পুলিশের নিরপেক্ষ ভূমিকায় সন্তোষ প্রকাশ করেছেন।




⇘সংবাদদাতা: জহুরুল ইসলাম

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top