রৌমারীতে উপজেলা নির্বাচনে ১টি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত

S M Ashraful Azom
0
রৌমারীতে উপজেলা নির্বাচনে ১টি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত

রৌমারী প্রতিনিধি: ১ম ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ১টি ভোট কেন্দ্র স্থগিত করা হয়েছে।  স্থানীয় প্রশাসন গতকাল রবিবার সকাল ১১টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার ধনারচর চরের গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটি স্থগিত করেন ।

স্থানীয় প্রশাসন ও প্রতেক্ষদর্শি সুএে জানা যায়, কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার ধনারচর চরের গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে শান্তিপ্রিয় ভাবে ভোট গ্রহণ চলছিল। এখানে ভোট সংখ্যা রয়েছে ২৪৪০ টি। কক্ষ-৫, বুথ-৭, আনসার ভিড়িপি-১২,পুলিশ-১, প্রিজাইডিং অফিসার সহকারি রিটার্নিংসহ বিভিন্ন প্রার্থীর এজেন্টগণ। সকাল ১১টার দিকে  আতিকুর রহমান, বাদল, মতিয়ার রহমানসহ ৫জনের একটি দল ভোট কেন্দ্রে প্রবেশ করে ৫টি ব্যালট পেপার নিয়ে সিল মারতে থাকে। এসময় মোটরসাইকেল প্রতীক সমর্থক এজেন্ট হাসমত আলী বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানান। পরে সহকারি রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর রায়সহ আইনশৃখলা বাহিনী  ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সত্যতা পাওয়ায় কেন্দ্রটি স্থগিত ঘোষনা করেন এবং সিলমারা ৫টি ব্যালট পেপার জব্দসহ নির্বাচনী সামগ্রী  উপজেলা নির্বাচন অফিসে নিয়ে আসেন ।

কেন্দ্রটি স্থগিত করার কারনে সাধারন ভোটারগণ ভোটাধীকার থেকে বঞ্চিত হন।
 এব্যাপারে কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার রৌমারী মহিলা কলেজের প্রভাষক রেজাউল করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি অন্য বুথে ছিলাম।

 এব্যাপারে সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনার কথা সত্যতা স্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top