সংসদে না এলে বিলুপ্ত হবে বিএনপি: তোফায়েল

S M Ashraful Azom
0
সংসদে না এলে বিলুপ্ত হবে বিএনপি তোফায়েল
সেবা ডেস্ক: রোববার ভোলায় নিজ বাসভবনে শ্রমিকলীগ সদর ও পৌর শাখার নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপি সংসদে না এলে তাদের আর খুঁজে পাওয়া যাবে না। তারা বিলুপ্ত হয়ে যাবে। নির্ধারিত সময়ের মধ্যেই বিএনপির সদস্যদের এমপি পদ বাতিল হয়ে যাবে।

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল বলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অসুস্থ হয়ে সিঙ্গাপুরে রয়েছেন। তার অবর্তমানে বাংলাদেশেই দলের ১ নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত সম্পাদক হয়েছেন। কিন্তু খালেদা জিয়া জেলে, আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে খুনী মামলার সাজাপ্রাপ্ত আসামিকে। যিনি লন্ডনে রয়েছেন। পরিবারের সদস্য ছাড়া আর কাউকে খালেদা জিয়া এবং তার ছেলে বিশ্বাস করেন না।

তিনি বলেন, সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনকে বিএনপি বিতর্কিত করতে চায়। তারা তা পারেনি। কারণ, মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত, চীন, রাশিয়াসহ পৃথিবীর সব দেশের সরকার প্রধানরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী হওয়ার পর অভিনন্দন জানিয়েছেন।

জেলা শ্রমিকলীগ সভাপতি মো. আবু তাহেরের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, শ্রমিক লীগ সম্পাদক মো. শাহে আলম। পরে তোফায়েল আহমেদ শহরের খাল খনন কাজ পরিদর্শন করেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top