নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে ঘাটাইল প্রেসক্লাবের সংবর্ধনা

S M Ashraful Azom
0
নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে ঘাটাইল প্রেসক্লাবের সংবর্ধনা
আব্দুল লতিফ,ঘাটাইল প্রতিনিধিঃ ঘাটাইল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় বিকালে ঘাটাইল প্রেসক্লাব এ সংবর্ধনা প্রদান করে।

প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু তার বক্তব্যে প্রেসক্লাবের  ভবন নির্মাণের জন্য স্থায় জায়গার ব্যাবস্থা করার আশ্বাস প্রদান করেন এবং সরকারের উন্নয়নমূলক কাজে সাংবাদিকদের সার্বিক সহায়তা কামনা করেন।

ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন ঘাটাইল পৌরসভার মেয়র মোঃ শহীদুজ্জামান খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও সংগ্রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম, ঘাটাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ নূরুজ্জামান মিঞা, সহ সভাপতি খান ফজলুর রহমান, সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বকুল প্রমূখ।

পৌর  মেয়র  শহীদুজ্জামান খান প্রেসক্লাবে চল্লিশ হাজার টাকা প্রদানের ঘোষনা দেন। এ সময় ঘাটাইল প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক সাইয়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ, যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ,অর্থ সম্পাদক মাসুম মিয়া,ক্রীয়া সম্পাদক মনোয়ার হোসেন সোহেল, সদস্য খাদেমুল ইসলাম,রেজাউল করিম রাজুসহ   স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


⇘সংবাদদাতা: আব্দুল লতিফ
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top