ধুনটে বঙ্গবন্ধু সৈনিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
ধুনটে বঙ্গবন্ধু সৈনিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
রফিকুল আলম, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় এলাঙ্গী ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে ইমরান হোসেনকে সভাপতি ও সাগর আহম্মেদ সৈকতকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার এলাঙ্গী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু সৈনিক লীগ ধুনট উপজেলা শাখার সহসভাপতি রাজিবুজ্জামান রাজিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ তারেক হেলাল।

অনুষ্ঠানের অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান, সহসভাপতি লিপটন হোসেন, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, এলাঙ্গী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিঠু, ধুনট উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি কোরবান আলী, সাধারন সম্পাদক এসএম আব্দুল্লাহ হারুন বাবু, সহসভাপতি রাশেদ আল আমিন আলম, এসএম শামীম আক্তার, আব্দুর রাজ্জাক মল্লিক, নাবিউল ইসলাম টনিক, জামাল আকন্দ, জাহিদ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, লুৎফর রহমান স্বপন ও সাংগঠনিক সম্পাদক মারজান হোসেন রুবেল প্রমুখ।


⇘সংবাদদাতা: রফিকুল আলম
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top