বকশীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত

বকশীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত
বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১০ এপ্রিল বুধবার বেলা ১০ টায় উপজেলা ভূমি দপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে বকশীগঞ্জ ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুরুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মো.আলমগীর আজাদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুনা রায়, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রাফিউজ্জামান, উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, বকশীগঞ্জ সদর ইউনিয়ন ভ‚মি কর্মকর্তা আঃ গণি,উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সুপারভাইজার সুশান্ত কুমার চক্রবর্তী, উপজেলা ভ‚মি দপ্তরের সার্ভেয়ার সাইফুল ইসলাম, ব্যবসায়ী আবদুল হামিদ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন ভ‚মি দপ্তরের ভ‚মি সহকারী কর্মকর্তা, ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

র‌্যালি শেষে  ‍ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে উপজেলা ভূমি দপ্তরে স্থাপিত তিন টি স্টল পরিদর্শন করেন ইউএনও ও অন্যান্য কর্মকর্তা।

স্থানীয় পর্যায়ে ভ‚মি সংক্রান্ত সেবা নিশ্চিত করা ও ভ‚মি মালিকদের হয়রানি বন্ধে ১০-১৬ এপ্রিল পর্যন্ত সচেতনতা সভা সহ বিভিন্ন কার্যক্রম পরিচালিত হবে।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

,

0 মন্তব্য(গুলি)

Comments Please