আবদুর রউফ তালুকদারের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

আবদুর রউফ তালুকদারের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত
বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের রোগ মুক্তি ও তার সুস্থতা কামনায় মসজিদ ও মন্দির গুলোতে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজে বিশেষ দোয়া ও সন্ধ্যার পর  বকশীগঞ্জের মন্দিরে প্রার্থনা করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বকশীগঞ্জ উপজেলা পরিষদের টানা চার বিজয়ী উপজেলা চেয়ারম্যান ও সজ্জন রাজনীতিবিদ আবদুর রউফ তালুকদার দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

 গত বৃহস্পতিবার সকালে হঠাৎ তিনি স্ট্রোক করলে তাৎক্ষণিক তাকে ঢাকায় নিয়ে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে তার অসুস্থতার খবরে বকশীগঞ্জ উপজেলার প্রায় ৩ শ মসজিদে বিশেষ দোয়া করা হয়।

এছাড়াও হিন্দু সম্প্রদায়ের মানুষও তার রোগ মুক্তির জন্য মন্দির গুলোতে বিশেষ প্রার্থনা করেন। অপরদিকে বকশীগঞ্জের বিশিষ্ট জনরা উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের রোগ মুক্তি কামনা করেছেন।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, এসিল্যান্ড সাঈদা পারভীন,বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম , উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম সহ উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণির মানুষ তার রোগ মুক্তি ও সুস্থতা কামনা করেছেন।

উল্লেখ্য, ১৯৯০, ২০০৮, ২০১৪ ও সর্বশেষ ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন আবদুর রউফ তালুকদার। এর আগে তিনি ১০ সালের বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 মন্তব্য(গুলি)

Comments Please