রৌমারীতে বিদ্যুতে পৃষ্ঠ হয়ে এক যুবকের মৃত্যু

S M Ashraful Azom
0
রৌমারীতে বিদ্যুতে পৃষ্ঠ হয়ে এক যুবকের মৃত্যু
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বিদ্যুতের তারে  পৃষ্ঠ হয়ে সাইফুল ইসলাম (২২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ৬ঘন্টা পর তার লাশ উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের চাক্তাবাড়ী গ্রামের আব্দুস ছালামের পুত্র সাইফুল ইসলাম বাড়ীতে বন্যার পানি ওঠায় কলাগাছের ভেলায় করে নিরাপদ আশ্রয়ের লক্ষে ডিসি রাস্তায় যাওয়ার সময় বৈদ্যাতিক তারে পৃষ্ঠ হয়ে বন্যার পানিতে পড়ে যায়।

এমদাদুল হক বলেন, সাইফুল ইসলাম বাড়ী থেকে কলাগাছের ভেলায় করে রাস্তায় আসার সময় বৈদ্যাতিক তারে পৃষ্ঠ হয়ে বন্যার পানিতে পরে যায়, রৌমারী উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর রায় উপস্থিতে রৌমারী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান হিমন মিয়ার নেতৃত্বে এলাকাবাসী একত্রিত হয়ে লাশটি খোঁজাখুঁজির ৬ঘন্টা পর তার লাশটি উদ্ধার করা হয়।

রৌমারী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান হিমন মিয়া জানান, খবর পেয়ে আমরা ঘটনস্থলে ছুটে যাই, বন্যার পানির স্রোত বেশি থাকায় খোজাখুজির বিঘ্ন ঘটে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top