মুক্তিযোদ্ধা যে দলের হোক না কেন, তাকেও তালিকায়ভুক্ত করা হবে

S M Ashraful Azom
0
মুক্তিযোদ্ধা যে দলের হোক না কেন, তাকেও তালিকায়ভুক্ত করা হবে
হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি : মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, যে মুক্তিযোদ্ধা সে যদি আমার চরম শত্রুও হয়, সে বিএনপি করতে পারে । সে তো মুক্তিযোদ্ধা, কাজেই সে তালিকায় অর্ন্তভুক্ত হবে।

মঙ্গলবার সকাল ১১টায় জেলা শহরে ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

মোজাম্মেল হক বলেন আ’লীগ করে এমন বড় নেতা যুদ্ধে যায়নি তাকে নেয়া হবে না। সে যত বড়ই হোক না কেনো, আর যত ক্ষমতাধরই হোক না কেনো। তাদের মতো লোকেদের নিয়ে গৌরবময় এ সংগঠনকে কলঙ্কিত করবোনা ।এরকম কোন অভিযোগ থাকলে আমাকে লিখিতভাবে জানাবেন। আমি তদন্ত করে দেখবো। আমরা শীঘ্রই রাজাকারের তালিকা প্রকাশ করবো।

এসময় ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদোজ্জা বদরসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ সরকারের অর্থায়নে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের উদ্যোগে ঠাকুরগাঁওয়ে নির্মনাধীন এ তিন তলা ভবনের ব্যয় ধরা হয় ২ কোটি ২৪ লাখ টাকা।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top