ধুনটে ঈদের চাল পেয়ে খুশি ৮ হাজার দুস্থ

S M Ashraful Azom
0
3 thousand unhappy happy to find Eid rice in the dust
রফিকুল আলম, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় এলাঙ্গী ইউনিয়ন, নিমগাছী ইউনিয়ন, কালেরপাড়া ইউনিয়ন ও পৌর এলাকায় ৭হাজার ৭৯৩টি দুস্থ পরিবারের মাঝে ১৫ কেজি করে ভালনারেবল গ্রুপ ফিডিংয়ের (ভিজিএফ) চাল বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে ঈদ উপলক্ষ্যে উপজেলার এলাঙ্গী, নিমগাছী ও কালেরপাড়া ইউনিয়ন এবং পৌর কার্যালয় প্রাঙ্গনে পৃথক পৃথক ভাবে চাল বিতরণের উদ্বোধন করা হয়।

পৃথক পৃথক এসব ভিজিএফ চাল বিতরণের উদ্বোধন করেন ধুনট পৌর মেয়র এজিএম বাদশাহ, এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ তারেক হেলাল, নিমাগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী পাইকার ও কালেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাইফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ ক ম সানাউল মোস্তফা, ধুনট পৌরসভার সচিব শাহিনূর ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা অরুন কুমার দেবনাথ, এলাঙ্গী ইউপি সচিব শেখ আব্দুস সালাম, নিমগাছী ইউপি সচিব আশরাফুল, কালেরপাড়া ইউপি সচিব জানে আলম খোকন, পৌর কাউন্সিলর শাহজাহান আলী, রনজু মল্লিক, ইউপি সদস্য জয়নাল আবেদীন, শহিদুল সাকিদার, শফিকুল ইসলাম, জাকির হোসেন, বিপ্লব হোসেন, রফিকুল ইসলাম, ধুনট উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সীমা খাতুন, নিমগাছি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান, সমাজসেবক তারেকুল ইসলাম ও এরশাদ আলী প্রমুখ।

উপজেলার নিমগাছী ইউনিয়নের বানভাসি জামেলা খাতুন, আনিছা খাতুন ও শফিকুল ইসলামসহ অনেকেই জানান, বন্যার জলে ভেসে দুর্বিসহ জীবনযাপন করছেন তারা। চারদিকে পানি থাকায় শ্রমও বিক্রি করতে পারছেন না। ঈদের আগে বিশেষ বরাদ্দের ১৫কেজি করে চাল পেয়ে তারা খুব খুশী।

উল্লেখ্য ভিজিএফের ১৫ কেজি করে চাল এলাঙ্গী ইউনিয়নে ১হাজার ৩৩৯টি, নিমগাছি ইউনিয়নে ১হাজার ৮০০টি, কালেরপাড়া ইউনিয়নে ১হাজার ৫৭৩টি ও পৌর এলাকায় ৩হাজার ৮১টি দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top