ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছে দেশের আনসার ও ভিডিপি

S M Ashraful Azom
0
Ansar and VDP have taken to the field to prevent dengue
সেবা ডেস্ক: রাজধানী ঢাকাসহ সারাদেশে ডেঙ্গুর প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তবে ডেঙ্গু সমস্যার সমাধানে এগিয়ে এসেছে বাংলাদেশ সরকার, নিয়েছে নানা রকমের উদ্যোগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন থেকে এসব পরিস্থিতির উপর সার্বক্ষণিক নজর রাখছেন। ডেঙ্গু, বন্যা ও গুজব মোকাবেলায় দলের সবাইকে একযোগে মাঠে নামার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

এদিকে, ডেঙ্গু প্রতিরোধে মশক নিধনে পাঁচ দিনব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও সচেতনতামূলক র‌্যালির আয়োজন করেছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা (ভিডিপি) বাহিনী।

মঙ্গলবার (৬ আগস্ট) ভোর থেকে আগামী রোববার পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হবে। প্রয়োজন অনুসারে এ সময় আরো বাড়তে পারে বলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, উপ-মহাপরিচালক কর্নেল মো. কামাল মামুন এবং উপ-মহাপরিচালক মাহবুব উল ইসলাম বিশেষ উপদেষ্টা হিসেবে এ কার্যক্রম চালাবেন।

বিজ্ঞপ্তিতে, ডেঙ্গুর বিদ্যমান পরিস্থিতি নিয়ে আতঙ্কিত না হয়ে সব কর্মকর্তা-কর্মচারী ও ভিডিপি সদস্যদের যার যার অবস্থান থেকে মশক নিধন কার্যক্রম পরিচালনা করা এবং অন্যদেরও মশক নিধন কার্যক্রম ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করার নির্দেশও দেয়া হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top