ধুনটে মুক্তিযোদ্ধা মেহের আলী আর নেই

S M Ashraful Azom
0
ধুনটে মুক্তিযোদ্ধা মেহের আলী আর নেই
রফিকুল আলম, ধুনট: বগুড়ার ধুনট উপজেলায় নান্দিয়ারপাড়া গ্রামের মেহের আলী (৬২) নামে এক বীর মুক্তিযোদ্ধা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া .......রাজেউন)।

শনিবার সকাল ১০টায় ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক রাজিয়া সুলতানার নেতৃত্বে বগুড়া জেলা পুলিশের একটি চৌকস দল তাকে রাষ্ট্রীয় ছালাম প্রদান করেন। পরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

মরহুমের নামাজে জানাজায় ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম ও তার রণাঙ্গনের সাথী বীরমুক্তিযোদ্ধাগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে শুক্রবার দুপুর ৩টার দিকে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ১ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফেরদৌস আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ টিআইএম নুরুন্নবী তারিক, ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজনীল নাহার, সদস্য এএফএম ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, পপি রানী পোদ্দার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, রেজাউল করিম, প্রকৌশলী আসিফ ইকবাল সনি, নিমগাছী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হক, সাধারন সম্পাদক মামুনুর রশিদ, নিমগাছী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুজা-উদ-দৌলা রিপন, ইউপি চেয়ারম্যান আজাহার আলী পাইকাড়, উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার ও সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনসহ প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top