কুড়িগ্রামের রৌমারীতে ‘ইউনিভার্সেল এ্যামিটি’র ত্রাণ বিতরণ

S M Ashraful Azom
0
Universal Amity Relief Distribution in Rumory of Kurigram
শফিকুল ইসলাম,রৌমারী প্রতিনিধি: “বন্যাদুর্গত মানুষের পাশে, মানবতার আহবানে-আমরা মানবতার সেবা করি” এই শ্লোগানে একটি স্বেচ্ছাসেবি সংগঠন  “ইউনিভার্সেল এ্যামিটি’র পক্ষ থেকে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার  দুপুরের দিকে উপজেলার রৌমারী আদর্শ ফাজিল  ডিগ্রি মাদ্রাসা মাঠে ৫শতাধিক বন্যা কবলিত পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের ফাউন্ডার মেহেদি হাসান, কো-ফাউন্ডার শফিকুল ইসলাম লস্কর, সভাপতি আসিফ হাসান,সাধারণ সম্পাদক খান সামস আল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক হারিস আহমেদ,সাংগঠনিক সম্পাদক মোস্তফা কালাম পিয়াস, দপ্তর সম্পাদক রেশাদ জামান বাপ্পি, রৌমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, দৈনিক যুগান্তর পত্রিকার রৌমারী উপজেলা প্রতিনিধি এসএম সাদিক হোসেন ভোলা প্রমুখ।

বন্যা দুর্গতদের চাল, ডাল, তেল, লবণ,চিনি, দুধের প্যাকেট, সেমাই, গুড়া মরিচ, গুড়া হলুদ, স্যালাইন, নাপা, এ্যামোডিস ট্যাবলেটের একটি প্যাকেজ দেয়া হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top