৫০ লিটার চোলাই মদসহ বাঁশখালীর মাদক সম্রাট প্রশান্ত কুমার আটক

S M Ashraful Azom
0
৫০ লিটার চোলাই মদসহ বাঁশখালীর মাদক সম্রাট প্রশান্ত কুমার আটক
বাঁশখালী, প্রতিনিধি চট্টগ্রামঃ গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ মাদক সম্রাট নামে পরিচিত প্রশান্ত কুমার দে (৩৮) কে আটক করেছে থানা পুলিশের একটি টিম।

গত শুক্রবার গভীর রাতে থানা পুলিশের এস.আই. নাজমুল হাসানের নেতৃত্বে চলা অভিযানে ওই মাদক সম্রাটের সাথে সহযোগী মাদক ব্যবসায়ী আরো ৩জনকে আটক করা হয়েছে।

থানাসূত্রে জানা যায়, আটককৃত মাদক সম্রাট প্রশান্ত কুমার দে পৌরসভার ৫নং ওয়ার্ডের তালুকদার পাড়ার জোৎস্না ময়দে’র পুত্র। অভিযানে আটক আরো ৩ সহযোগী হলেন, উত্তর জলদী দােড়ীয়া পাড়া এলাকার জাফর আহমদের পুত্র মো: কামাল উদ্দীন (৩৯), একই এলাকার মৃত নুরুল আহমদের পুত্র মো: নেজাম উদ্দীন (২৭) ও মৃত আছহাব মিয়ার পুত্র পেটান আলী (৩৮)।

থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম মজুমদার বলেন, দীর্ঘদিন ধরে মাদক সম্রাট প্রশান্ত কুমার দে'র বিরোদ্ধে মদ, গাজা ও ইয়াবা বিক্রীর অভিযোগ করে আসছিলেন এলাকাবাসি। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম তাকে ও তার সহযোগীদেরকে জঙ্গল জলদী পাহাড়ী এলাকা থেকে মাল নিয়ে আসার সময় আটক করে। এসময় তাদের থেকে ৫০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করেন। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতে হাজির করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top